শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪২ অপরাহ্ন

লিখিতভাবে বোর্ডকে জানিয়েছেন সাকিব

লিখিতভাবে বোর্ডকে জানিয়েছেন সাকিব

একুশে ডেস্ক:

সাকিব আল হাসান ক্রিকেট বোর্ডেকে লিখিত জানিয়েছেন বেটউইনারনিউজের সঙ্গে সব ধরনের সম্পর্ক ছিন্ন করেছেন।  বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসানের কড়া বক্তব্যের পর দ্রুত চুক্তি বালিত করেন সাকিব।

নিজের ফেইসবুক পোস্ট সরিয়ে নেওয়াসহ এই প্রতিষ্ঠানের সঙ্গে সব ধরনের সম্পর্ক ছিন্ন করার কথাও নিশ্চিত করেছেন সাকিব।

বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস বৃহস্পতিবার সন্ধ্যায় সংবাদ মাধ্যমকে জানান, বোর্ড সভাপতি লিখিত জবাব চেয়েছিলেন, সাকিব লিখিত জানিয়েছে সে চুক্তি বাতিল করেছে। পাশাপাশি এটাও বলেছে যে ফেইসবুক থেকে পোস্ট সরিয়ে নেবে, কোনো ধরনের সংযোগ তাদের সঙ্গে আর থাকবে না।

বিসিবি পরিচালক জালাল ইউনুস আরও জানান, আমাদের সভায় উঠে এসেছে সাকিব ক্রিকেট বোর্ডের চুক্তির শর্ত ভঙ্গ করেছেন। স্পন্সরশিপ চুক্তির কথা আমাদের জানায়নি। তবে আপাতত চুক্তি বাতিল করা নিয়েই আমাদের ভাবনা ছিল। নিয়ম ভঙ্গের জন্য ব্যবস্থা নেওয়া হবে কিনা, সেটা নিয়ে আমরা পরবর্তীতে আবার কথা বলব।

বিসিবির নীতিমালা অনুযায়ী, বোর্ডের চুক্তিতে থাকা সব ক্রিকেটারকে যে কোনো স্পন্সরশিপ চুক্তির কথা বোর্ডে জানাতে হয়। বিসিবির যে কোনো স্পন্সরশিপ ও এক্সপ্রেশনস অব ইন্টারেস্ট আহবানের ক্ষেত্রে পরিষ্কার উল্লেখ থাকে, টোব্যাকো, অ্যালকোহল ও কোনো বেটিং সংস্থা এই প্রক্রিয়ায় অংশ নিতে পারবে না। ক্রিকেটারদের ব্যক্তিগত স্পন্সরশিপ, এন্ডোর্সমেন্ট বা কোনো পণ্যের দূত হওয়ার ক্ষেত্রেও একই নিয়ম।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana